রাজশাহী সুন্দরবন কুরিয়ারের গাড়ি থেকে ৯০ কেজি গাঁজা উদ্ধার,আটক ৬

রাজশাহী সুন্দরবন কুরিয়ারের গাড়ি থেকে ৯০ কেজি গাঁজা উদ্ধার,আটক ৬

লিয়াকত রাজশাহী ব্যুরোঃরাজশাহীতে সুন্দরবন কুরিয়ারের গাড়ি থেকে ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল অভিযান পরিচালনা করে ছয়জনকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পবা উপজেলার দুয়ারীর আ. কুদ্দুসের ছেলে দুলাল (৩০), তানোরের দেউরাতলা এলাকার ফজর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (২৪), তানোরের সেদায়ের মৃত আফসার আলীর ছেলে বাদশা (৩২), বিবাড়িয়া জেলার কসবার থানার বেলতলি এলাকার সুলতান আহমেদের ছেলে মুকতুল হোসেন (৩২), কসবা থানার মাদলা এলাকার আবদুর রহিমের ছেলে বাপ্পি (৩০) ও তানোরের সিধাইড় এলাকার মেরাজ উদ্দিনের ছেলে সোহান আলী (২১)।

জানা গেছে, তারা সবাই ওই কুরিয়ার সার্ভিসের কর্মকর্তা-কর্মচারী। ১৮ টি প্যাকেটে করে গাঁজাগুলো কুমিল্লা থেকে রাজশাহী আনা হয়েছিলো সুন্দরবন কুয়িার সার্ভিসের মাধ্যমে। রাজশাহীর জনৈক মুকতুল হোসেন নামের এক ব্যক্তির ঠিকানায় পাঠানো হয়েছিলো। মোবাইল নম্বর দেওয়া রয়েছে ০১৯২৭৯৮৫৯৮৮।

কাঠের খাটের মধ্যে করে বিশেষ কায়দায় গাঁজাগুলো পাঠান হুমায়ন কবির নামের এক ব্যক্তি। যদিও কুমিল্লা সিটি করপোরেশনের মেয়রের কথা বলা আছে প্রেরকের স্থলে। হুমায়ন কবিরের মোবাইল নম্বর হলো ০১৭১৫৭৩১২১৫। ডাইনিং টেবিল, ছয়টি কাঠের চেয়ারও আছে সঙ্গে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536