মল্লিকবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ভালুকায় বঙ্গবন্ধুর ৪৫তম শাহদাৎ বার্ষিকী পালন

মল্লিকবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ভালুকায় বঙ্গবন্ধুর ৪৫তম শাহদাৎ বার্ষিকী পালন

মোঃমিজানুর রহমান বাহার ভালুকা উপজেলা ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

শনিবার (২৩আগষ্ট) বিকেলে মল্লিকবাড়ী ইউনিয়নের হাজীর বাজার মসজিদ মার্কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ২১ আগস্ট গ্রেনেট হামলায় সকল শহীদদের আত্বার মাগফিরাত কামনায় কোরআন খতম, বিশেষ মোনাজাত ও খাবার বিতরণ করা হয় ।

মল্লিকবাড়ী ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের (সাবেক) চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ গোলাম মোস্তফা, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বজেন্দ্র চন্দ্র, ইউপি চেয়ারম্যান আকরাম হোসাইন, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মকবুল হোসেন পাঠান, মশিউর রহমান রুবেল, সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ মন্ডল, রাসেল সরকার,আফরোজ্জামন সোহেল, প্রচার সম্পাদক আলহাজ¦ জনম মেশ্রী, তথ্য সম্পাদক শরিফুল আলম শরিফ, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন, পৌর যুবলীগ সভাপতি আলমগীর হোসেন সোহেল। এ সময় আওয়ামীলিগ ও সকল সহযোগি সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536