ঢাকা পূর্বাচল লিও ক্লাবের উদ্যোগে মাদ্রাসা ছাত্রদের নিয়ে দিনব্যাপী নানা আয়োজন।

ঢাকা পূর্বাচল লিও ক্লাবের উদ্যোগে মাদ্রাসা ছাত্রদের নিয়ে দিনব্যাপী নানা আয়োজন।

সাইফুল ইসলাম সাকিব
তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি।

ঢাকা পূর্বাচল লিও ক্লাবের উদ্যোগে ভোলার তজুমদ্দিন উপজেলার দারুল কোরআন জুলেখা ইউসুফিয়া নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার, মাস্ক বিতরণ, কোরআন তেলাওয়াত, ইসলামী সংগীত প্রতিযোগিতা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি বিধান চন্দ্র দে এর সভাপতিত্বে বঙ্গবন্ধু সেবা সপ্তাহ ২০২০ উপলক্ষে ২১ই আগস্ট সারাদিন ব্যাপি মাদ্রাসা কার্যালয়ে এসব কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় অত্র প্রতিষ্ঠানের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার ও মাস্ক বিতরণ সহ সংগীত ও কোরআন তেলাওয়াতে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

ঢাকা পূর্বাচল লায়ন্স ক্লাবের স্পন্সরে
ও লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি২ বাংলাদেশ এর জেলা গভর্নর এসএম হাফিজ আল আসাদ (পিএমজেএফ), পূর্বাচল পরিবারের লিডার লায়ন শাহাদাত হোসেন (এমজেএফ), লায়ন জাফর আহমেদ, লায়ন কামরুজ্জামান ও জেলা সভাপতি ছামিউল হাসান অনিকের পরিকল্পনায় এসব উদ্যোগ নেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মোঃ হারুন, মাওলানা মোঃ কামাল মাহমুদ, মোঃ তরিকুল ইসলাম, হাফেজ মোঃ হাসনাইন, মোঃ ইলিয়াছ, মোঃ জুয়েল ও ঢাকা পূর্বাচল লিও ক্লাবের সদস্য মোঃ নিঝুম সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536