সেনবাগে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

সেনবাগে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

দর্পণ টিভি,এমডি ইলিয়াস, সেনবাগ প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ উপজেলা সেচ্ছাসেবকদলের উদ্যোগে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার বাদ মাগরিব সেনবাগ পৌর শহরের দক্ষিন বাজার উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সেনবাগ পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি শোয়াইব হোসেন স্বপনের সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক কামরুল হাসান তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা বিএনপির আহবায়ক ওবায়দুল হক চেয়ারম্যান।
এ সময় ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় চীফহুইপ ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক সংসদ সদস্য জয়নুল আবদিন ফারুক ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি তামান্না ফারুক থীমা ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনবাগ পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক বাবুল, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক মির্জা মোস্তফা, সেনবাগ পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ ইউসুফ, সেনবাগ পৌরসভা বিএনপির সাবেক সহ-সভাপতি সুজন চৌধুরী, বিশিষ্ট বিএনপি নেতা হুমায়ুন কবির হুমু, সেনবাগ উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন লিটন, উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক হাজী জাফর আহম্মদ, সেনবাগ পৌর ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন স্বপন, কলেজ ছাত্রদলের সভাপতি গোলাম আফসার মিলন, মোহাম্মদপুর ইউনিয়ন সেচ্ছাসেবকদলের সভাপতি শহিদুল ইসলাম শিমুল, শোয়াইফ উদ্দিন শামিম,বেলাল হোসেন ভূইয়া,মজিবুর রহমান সহ উপজেলা ও পৌর বিএনপি,যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবক দলের নেতাকর্মী বৃন্দ।
আলোচনা শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান,জয়নুল আবদিন ফারুক ও করোনা আক্রান্ত নেতাকর্মীদের সুস্থতা ও সেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারি বাবুর মাগফিরাত কামনা এবং চলমান করোনা মহামারি থেকে মুক্তির জন্য দোয়া করা হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536