“র‌্যাবের হাতে দুইজন মাদক ব্যবসায়ী মাদারীপুরের কালকিনিতে আটক

“র‌্যাবের হাতে দুইজন মাদক ব্যবসায়ী মাদারীপুরের কালকিনিতে আটক

বি এম মনির হোসেন, স্টাফ রিপোর্টারঃ-

মাদারীপুরের কালকিনিতে মোঃ স্বজল বেপারী-(২০) ও মোঃ নাজমুল মীর-(২৯) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব- ৮ । মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়েছে। এসময় আসামী স্বজল বেপারীর কাছ থেকে ১৫০পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা, মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ও ০১ টি সীমকার্ড এবং আসামী নাজমুল মীরের কাছ থেকে ১০৫ পিস কথিত ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত স্বজল বেপারী উপজেলার রমজানপুর ইউনিয়নের উত্তর রমজানপুর গ্রামের আতাবর বেপারীর ছেলে। এবং নাজমুল মীর একই উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের ক্রোকিরচর গ্রামের হায়দার মীরের ছেলে। তাদের দুইজনের বিরুদ্ধে কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব ও এলাকা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী স্কোয়াড কামান্ড সহকারি পরিচালক জনাব মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে দুই ঘন্টা ব্যাপী আলাদা অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করে। পরে আসামীদেরসহ উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এবং কালকিনি থানায় তাদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাবের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536