লোহাগাড়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

লোহাগাড়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ লোহাগাড়া উপজেলা শাখার উদ্যোগে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। সোমবার (২৭জুলাই) বিকেলে উপজেলার সদর ফয়েজ শফি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভায় লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নুরুল কবির সলিলের সভাপতিত্বে ও যুগ্ন-আহ্বায়ক আবছার উদ্দীনের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ আলতাফ হোসেন, উপজেলা শ্রমিক- লীগের দপ্তর সম্পাদক হোসেন মাসুম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহ্বায়ক এ,কে,এম পারভেজ।

অনুষ্টানে বক্তারা বলেন, গৌরব উজ্জল সংগ্রামের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হওয়ার পরথেকে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে পরিচিত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। দেশ ও জনগনের স্বার্থে কাজ করতে সর্বদা ঐক্যবদ্ধ আছে এবং বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন হিসেবে সেচ্ছাসেবক লীগ বাংলার ইতিহাসের অংশ হিসেবে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা হারুনুর রশিদ, জামাল হোসেন মেম্বার, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার কার্যনির্বাহী সিনিয়র সদস্য ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চট্টগ্রাম দক্ষিণ জেলার সদস্য সাংবাদিক ইসমাইল হোসেন সোহাগ, বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির আহ্বায়ক মোঃ সাকিব ও সদস্য সচিব এস.এম সাজিদ সিকদার।লোহাগাড়া সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি Md. Rezaul Hoq, সাধারণ সম্পাদক Morad Sikdar , সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ জায়েদুল ইসলাম, কলাউজান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হক , সাধারণ সম্পাদক প্রীতি কুসুম বড়ুয়া।

চরম্বা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস।পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান মানিক, সাধারণ সম্পাদক হোবাইর সিকদার, সহ সভাপতি হারুনর রশীদ, সহ সভাপতি রফিকুল ইসলাম, বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক খোকন চন্দ্র দাস, চুনতি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ ছোটন, মিজানুর রহমান, সেলিম উদ্দিন, আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিদুআনুর হক, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সহ সভাপতি হাফেজ মামুনুর রশীদ, পুটিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগনেতা মুহাম্মদ হেলাল উদ্দীন,লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম, সাহেদুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা শেষ হয়।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536