আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ,৫ মাসের অন্তঃসত্ত্বা

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ,৫ মাসের অন্তঃসত্ত্বা

মোল্লা আজিজুল বরিশাল ব্যুরোঃ
বরিশালের আগৈলঝাড়ায় উপজেলার পশ্চিম কাঠিরা গ্রামের আনরিয় পাড়াইর ছেলে অমিত পাড়াই (২০) একই উপজেলার খ্রীস্টান ধর্মের ফেলোসিফ মন্ডলির এক হতদরিদ্র পরিবারে ৮ম শ্রেণীর ছাত্রীকে সম্প্রতি ধর্ষণ করে।

ধর্ষিতা বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্ব হয়ে পড়েছে। ধর্ষক প্রভাবশালী হওয়াতে ধর্ষিতার পরিবারকে ভয় দিলে ধর্ষিতার পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। ধর্ষকের ভয়ে ধর্ষিতা পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি এখন গ্রামে সকলের মুখে মুখে টকঅবদ্যা গ্রামে পরিনত হয়েছে।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, আগৈলঝাড়ায় উপজেলার পশ্চিম কাঠিরা গ্রামের আনরিয় পাড়াইর ছেলে অমিত পাড়াই (২০) একই উপজেলার খ্রীস্টান ধর্মের ফেলোসিফ মন্ডলির এক হতদরিদ্র পরিবারে ৮ম শ্রেণির ছাত্রীকে সম্প্রতি রাতে ছাত্রীর ঘরে গিয়ে ধর্ষণ করে। ধর্ষিতা বর্তমানে পাঁচ মাসের অন্তাঃসত্ত হয়ে পরেছে। ধর্ষকের পরিবার প্রভাবশালী হওয়াতে গর্ভের সন্তান নষ্ট করার হুমকি দিয়ে আসিতেছে। ধর্ষিতা ও তার পরিবার ধর্ষকের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বলে অভিযোগ করে ধর্ষিতার পরিবার। বিষয়টি এখন গ্রামে সকলের মুখে মুখে টকঅবদ্যা গ্রামে পরিনত হয়েছে এখন। পরে এ ঘটনা এলাকায় জানাজানি হয়েগেলে। ধর্ষক প্রভাবশালী হওয়াতে ধর্ষিতার পরিবারকে ভয় দিলে ধর্ষিতার পরিবার মামলা করতে সাহস পাচ্ছেনা। একটি মহল ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে।
ধর্ষকের মামা সোমোয়েল রায়, ধর্ষকের মাতা রাহেল ও বোন আখিঁ বলে, ঘটনার সত্যতা স্বিকার করেছে। তারা বলেন, অমিত অপরাধ করেছে এটা সত্য। আমরা চাই ছেলে মেয়ের সাথে বিয়ে দেওয়ার।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মিষ্টার সুদীন সাংবাদিকদের বলেন, ফেলোসিফ মন্ডলির স্কুল ছাত্রী ধর্ষনে পরে অন্তঃসত্ত্ব হয়ে এটা সত্য।
ফেলোসিফ মন্ডলির সম্পাদক অনন্দ বিশ্বাস সাংবাদিকদের বলেন, বিষয়টি আমি শুনেছি। তদন্ত করে আমাদের ফেলোসিফ মন্ডলির বিধানমতে ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে অভিযুক্ত ধর্ষক অমিত পাড়াই পালাতোক থাকাতে তার বক্তব্য পাওয়া জায়নি।
এব্যাপারে আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, এবিষয়ে আমি কোন অভিযোগ পাইনি। আমি আপনাদের মাধ্যমে শুনলাম এখন অনুসন্ধান করে ব্যবস্থা নিবো।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536