জয়পুরহাটে এক সন্তানের জননীকে কৌশলে অপহরন করায় থানায় অভিযোগ

জয়পুরহাটে এক সন্তানের জননীকে কৌশলে অপহরন করায় থানায় অভিযোগ

কাজী মাসুদুর রহমান, জয়পুরহাট প্রতিনিধি, ২৩ জুলাই, ২০২০
জয়পুরহাট শহরের নতুনহাটের বাঁশহাটি এলাকা থেকে এক সন্তানের জননীকে কৌশলে অপহরন করে অজ্ঞাত স্থানে আটক রাখা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জয়পুরহাট শহরের বুলুপাড়া এলাকার নজরুল ইসরামের ছেলে আরিফুল ইসলাম (২৫) এর বিরুদ্ধে গত ৩০ জুলাই জয়পুরহাট সদর থানায় এমন অভিযোগ করেন নতুনহাটের বাঁশহাটি এলাকার জুয়েল হোসেনের স্ত্রী রিনা বেগম (ধর্মান্তরিত নাম রিনা বেগম)।

লিখিত অভিযোগে জানা গেছে, রিনার বাড়ি বুলুপাড়া এলাকায় অভিযুক্ত আরিফুলের পাশর্^বর্তী এলাকায় হলেও বর্তমানে নতুনহাটের বাঁশহাটি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করছেন। তিনি ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেও তার আগের ঘরে ২ কন্যা সন্তান ছিল, যাদের মধ্যে দিপ্তি রানী নামে এক বিবাহিত মেয়ে তার ভাড়া করা বাড়িতে বেড়াতে আসেন গত জুন মাসের শেষ দিকে।

সেখানে প্রতিবেশী সম্পর্কের সূত্র ধরে আরিফুলও আসা-যাওয়া করতেন। এ অবস্থায় গত ২৮ জুন আরিফুল ফুসলিয়ে দিপ্তি ও তার ৪ বছরের শিশু কন্যাকে বেড়াতে নিয়ে গিয়ে কোন অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছেন। সেখানে তার মেয়ে দিপ্তি ও শিশু নাতনী দিপা রানীর উপর কোন অমানবিক আচরণ করা হতে পারে বলে আশঙ্কা করছেন রিনা বেগম। মেয়ে ও নাতনীকে অক্ষত অবস্থায় উদ্ধারে দ্রæত পুলিশী হস্তক্ষেপ কামনা করেন রিনা বেগম।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান বলেন, তদন্ত সাপেক্ষে শিশু কন্যাসহ দিপ্তিকে উদ্ধার ও আরিফকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536