লোহাগাড়ায় নবনিযুক্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসাবে যোগদান-মাহবুব আলম শাওন

লোহাগাড়ায় নবনিযুক্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসাবে যোগদান-মাহবুব আলম শাওন

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা নবনিযুক্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হিসাবে যোগদান করেছেন মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া।


গত ১৯ জুলাই”২০২০ইং সোমবার সকালে লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হিসাবে যোগদান করেছেন।এরপর তাকে দায়িত্ব বুঝিয়ে দেন উপজেলায় অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাতকানিয়া উপজেলার (বর্তমান) পিআইও মুহাম্মদ কামরুল হোসাইন।

জানা গেছে, মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া ২০১৮ইং চাকরীতে যোগদান করেন। তিনি প্রথমে সিলেট বিশ্বনাথ উপজেলায় এবং বাচারামপুর উপজেলায় সুনামের সাথে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা পলিটেকনিক ডিপ্লোমা সম্পন্ন করেন। পরে তিনি ইউআইটিএস হতে তিনি বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) ঢাকা, সম্পন্ন করেন। তিনি ১ সন্তানের জনক। তার বাড়ী নরসিংদী শিবপুর উপজেলায় বলে জানা যায়।

নবনিযুক্ত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভূঁইয়া বলেন, সাধারন জনগনকে সেবা দেওয়ায় আমার মূল লক্ষ। আমাকে বর্তমান সরকারের পক্ষথেকে যে অর্পিত দায়িত্ব দিয়েছেন তা সঠিক ভাবে পালন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।

পরিশেষ, তিনি তার দায়িত্ব পালনে সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536