নাটোরের বাগাতিপাড়ায় দোবিলা কমিউনিটি ক্লিনিকের গত ১৮/১৯ L.G.S.P3 বাজেটের চাঁদা না দেওয়াই পিছিয়ে পড়া কাজের শুভ উদ্বোধন চলতি ১৯/২০সনে !!

নাটোরের বাগাতিপাড়ায় দোবিলা কমিউনিটি ক্লিনিকের গত ১৮/১৯ L.G.S.P3 বাজেটের চাঁদা না দেওয়াই পিছিয়ে পড়া কাজের শুভ উদ্বোধন চলতি ১৯/২০সনে !!

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-নাটোরের বাগাতিপাড়ায় ২নং জামনগর ইউনিয়নের দোবিলা কমিউনিটি ক্লিনিকের সিমানা প্রাচীর ও রোগী বসার ছাওনি, মূল গেটের কাজের শুভ উদ্বোধন করা হয়।

কমিউনিটি ক্লিনিকের সভাপতি মোঃ গোলাম মস্তফার সভাপতিতে, ২নং জামনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস উপস্থিতিতে (৮-৭-২০)ইং রোজ বুধবার বিকেল ৫.৩০মিঃ শুভ উদ্বোধন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শামসুজ্জামান মহন, সভাপতি বাগাতিপাড়া উপজেলা তাঁতিলীগ,মোঃ মাসুদ আলি মাস্টার, আহ্বায়ক ২নং জামনগর ইউনিয়ন, মোঃ শাকিল আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, মোঃমাহাতাব মাস্টার, মোঃ শরিফুল ইসলাম শরিফ,প্রমুখ।

ক্লিনিকের কাজ পিছিয়ে পড়ার কারণ জানতে চাইলে ইউ,পি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বলেন, গত একবছর আগে এই কাজ সম্পূর্ণ হবার কথা ছিলো কিন্তুু দোবিলা গ্রামের মোঃশিমুল হোসেন হানিফ, কাজের বিষয়ে জানতে পারায় চাদঁ দাবি করে এবং বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়,ও অকাট্য ভাষাই গালাগালি করার কারনে এই কাজ সম্পূর্ণ করা সম্ভব হয়নি।
তবে উপজেলা চেয়ারম্যান মো অহিদুল ইসলাম গকুল এ বিষয়ে জানানো হয় তিনি বলেন, কোন চাঁদাবাজির স্থান নেই কাজ শুরু করেন আপনারা, তারপর আমি ক্লিনিকের সভাপতি জানিয়ে কাজ শুরু করতে বলি,সভাপতি ইট নিয়ে আসে ওই ক্লিনিকে, একদিন পরে জানতে পারি ওই হানিফ আবার বিভিন্ন ভাবে অপপ্রচার চালাই বলে ইট দুই নম্বর এটা দিয়ে কাজ করতে দেবোনা তাত্ক্ষণিক আমি বসার একটা ব্যাবস্থা করি।

উপজেলা তাঁতিলীগের সভাপতি মোঃ শামসুজ্জামান মহন,ও আহ্বায়ক মাসুদ আলি মাস্টার সহ এলাকার জনগন নিশ্চিত করে ইট এক নম্বর,

বিষয়টি যাচাই বাছাই করার পরে হানিফে বিচার দাবি করে ওই ক্লিনিকের সিমানা প্রাচীর, রোগী বসার ছাওনি গেট এর কাজের শুভ উদ্বোধন করেন।

সবশেষে উপজেলা তাঁতিলীগের সভাপতি বলেন এখানে কোন চাঁদাবাজির স্থান নেই, মোঃ শহিদুল ইসলাম বকুল এমপি থাকাকালিন সময় কোন চাঁদাবাজি চলবেনা, আর কেউ যদি চাঁদা দাবি করে তাহলে আপনারা সাথে সাথে আইনের সহায়তা নিবেন।

মোঃ রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টার।
নাটোর।
মোবাঃ-০১৭৪০-৮১৫৫০৬.
তাঃ-৯-৭-২০.

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536