স্বেচ্ছাসেবী সংগঠন “ইন্নালিল্লাহ কমিটির” পৃষ্ঠপোষকতার দায়িত্ব নিলেন চেয়ারম্যান নেজাম উদ্দিন

স্বেচ্ছাসেবী সংগঠন “ইন্নালিল্লাহ কমিটির” পৃষ্ঠপোষকতার দায়িত্ব নিলেন চেয়ারম্যান নেজাম উদ্দিন

রিদুয়ানুল হক, স্টাফ রিপোর্টারঃ সাতকানিয়া উপজেলার আওতাধীন ১৬নং সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা ৮নং ওয়ার্ডে
মৌলভীপাড়া সমাজ উন্নয়ন পরিষদের প্রজেক্টের উদ্যোগে সম্প্রতি মহামারি
করোনা ভাইরাস কোভিড-১৯ এর আক্রান্ত মৃত ব্যক্তির কাপন দাফনের জন্য গঠিত সেচ্ছাসেবী সংগঠন ইন্নালিল্লাহ কমিটির পৃষ্ঠপোষকতার দায়িত্ব নিলেন ১৬নং সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের মোহাম্মদ নেজাম উদ্দীন চেয়ারম্যান। ০১জুলাই(বুধবার) ১৬নং সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এই স্বেচ্ছাসেবী সংগঠন “ইন্নালিল্লাহ কমিটির” বৈঠক অনুষ্ঠিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন ১৬নং সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নেজাম উদ্দীন, ইন্নালিল্লাহ কমিটির উপদেষ্টা মাস্টার জাফর আহমদ, লুৎফর রহমান ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মান্নান, মোহাম্মদ নাসির উদ্দিন, মোঃ সেলিম উদ্দিন, আহমেদ কবীর, মোহাম্মদ জাকারিয়া, আবুল মনসুর, ইউপি সদস্য সুলেখা বড়ুয়া, জিনিয়া আক্তার। এই বিষয়ে নেজাম উদ্দিন চেয়ারম্যানের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন আমি সর্বপ্রথম মহান আল্লাহর তালার কাছে শুকরিয়া জ্ঞাপন জানাচ্ছি, এই কারণে যে সম্প্রতি মহামারির পরিস্থিতিতে মানুষের পাশের দাঁড়ানো এবং আক্রান্ত হওয়ায় মৃত ব্যক্তিদের কাপন ও দাফন করার জন্য স্বেচ্ছাসেবী সংগঠন “ইন্নালিল্লাহ কমিটির” পৃষ্ঠপোষকতার দায়িত্ব পালনে কাজ করতে পেরে।

আমি তাদেরকে আশ্বস্ত করেছি আক্রান্ত হওয়া যেকোনো ব্যক্তির কাপন দাফনের জন্য যেকোনো জায়গায় ইন্নালিল্লাহ কমিটির যাতায়াত এবং প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী ও ইন্সট্রুমেন্ট পর্যাপ্ত পরিমাণে আমার সাধ্যমত ব্যক্তিগত তহবিল হইতে দিয়ে যাবো। পরিশেষে তিনি ইন্নালিল্লাহ কমিটির সাথে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানায়। এবং এই ধরনের মহতী উদ্যোগে সবাইকে নিজ নিজ জায়গায় থেকে দাড়ানোর জন্য এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536