বরিশালের মুলাদি উপজেলার মানুষের কাছে করোনা ভাইরাস ঈদ উৎসব এর মত

বরিশালের মুলাদি উপজেলার মানুষের কাছে করোনা ভাইরাস ঈদ উৎসব এর মত

এম ডি তাসলিম উদ্দিন, নিজস্ব সংবাদদাতা: বরিশাল জেলায় করোনা ভাইরাস সংক্রমণের পরিমাণ দিন, দিন বৃদ্ধি পাচ্ছে।

বরিশাল জেলায় করোনা ভাইরাস সংক্রমণের পরিমাণ দিন, দিন বৃদ্ধি পাচ্ছে। এই পর্যন্ত বরিশাল জেলায় করোনা ভাইরাস আক্রান্ত সংখ্যা প্রায় ১৫০০, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭৩ জন ও করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৩ জন। এছারাও করোনা ভাইরাস টেস্ট ঠিক মত হলে ধারণা করা হয় এর কয়েকগুণ ছাড়িয়ে যাবে।

বরিশালের মুলাদি উপজেলার মানুষের কাছে করোনা ভাইরাস অনেক টা ঈদের মত। সবাই গ্রাম থেকে শহরে আসতেছে। বিয়ে, ঘরবাড়ি নির্মাণ, খেলাধুলা, হাট বাজার আড্ডা সহ এমন কোনো বিনোদন বাদ নেই যা করা হচ্ছে না।মুলাদি বাজার সহ প্রতেকটি হাট, বাজারে করোনা ভাইরাস এর সরকারি বা নিজস্ব কোনো উদ্যোগ নেই। যে যার চলছে, মানছে না কোনো নিয়ম কানুন। প্রতেকদিন চলছে খেলাধুলা ও বিয়ের অনুষ্ঠান। যেখানে মুলাদি উপজেলার নির্বাহী পরিচালক/TNO সহ ৩৯ জন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন সেখানে এসব খেলাধুলা কতটা নিরাপদ?
আজ মুলাদি উপজেলার চরকালেখান ইউনিয়ন এর গলই ভাংগা বাজারে শত, শত মানুষের উপস্তিতির তে হাডুডু খেলা হয়। যানা যায় সেখানে উপজেলার বিভিন্ন নেতাকর্মী ও সম্মানিত ব্যক্তির উপস্থিতি ছিলো চোখে দেখার মত। সেই সাথে বিভিন্ন শহর থেকে আগমন করা ব্যক্তি ছিলো, তাদের মধ্যে কেও এক জন করোনা ভাইরাস পজিটিভ উপস্থিত হলে, মুলাদি বাসিন্দাদের কি অবস্থা হবে চিন্তার বিষয়।
করোনা ভাইরাস নিয়ে মুলাদি উপজেলার উপরস্থ কর্মকর্তা ও প্রশাসন কে মুলাদির প্রতি দৃষ্টি দেয়ার অনুরোধ রইলো। না হয় দিন, দিন করোনা ভাইরাস আরো ভয়াবহ হবে।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536