নাগরিকাধিকার সংস্থার লোহাগাড়া শাখ কমিটি ঘটিত-

নাগরিকাধিকার সংস্থার লোহাগাড়া শাখ কমিটি ঘটিত-

সুদেব কান্তি দে বিশেষ প্রতিনিধি,দর্পণ টিভিঃ-

১৬ই জুন দুপুরে বাংলাদেশ সরকারের অনুমোদন কৃত “বাংলাদেশ নাগরিকাধিকার সংস্থা” চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলা কমিটি অনুমোদন করেছেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সাহসী সাংবাদিক মোঃ আলতাফ হোসেন।
এই কমিটিতে সভাপতি হয়েছেন লোহাগাড়া উপজেলার বিশিষ্ট শিল্পপতি ব্যবসায়ী শহিদুল ইসলাম রাসু এবং সাধারণ সম্পাদক হচ্ছেন দৈনিক জনকণ্ঠ,দৈনিক স্বাধীন সংবাদ ও দৈনিক নতুনবাজার পত্রিকায় চট্টগ্রাম জেলা প্রতিনিধি কামরুল ইসলাম।
কমিটিতে যথাক্রমে রয়েছে এম কে রাহাত – সিনিয়র সহ সভাপতি। আলমগীর -সহ সভাপতি।আলাউদ্দীন বাচ্চু- সহ সভাপতি।রতন দাশ-সহ সভাপতি। সেলিম মন্সি- সহ সভাপতি। রাসেল আমিন -যুগ্ম সম্মাদক।মোঃ সুমন চৌধুরী -সাংগঠনিক সম্পাদক। বাবু,খেলাঘর -অর্থ সম্পাদক। সুদেব কান্তি দে -সমাজ কল্যান সম্পাদক। আব্বাস-প্রচার সম্পাদক।বাবুল চৌধুরী – পরিবেশ বিষয়ক সম্পাদক।খানে আলম -মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক।আসমা পারভীন (মুন্নি) মহিলা সম্পাদিকা।সহ সম্পাদিকা -পারভীন আক্তার।মোঃ মোহেসেন – তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।জিয়া হোসেন -সাংস্কৃতিক সম্পাদক। ফাহিম খান – ছাত্র বিষয়ক সম্পাদক। মোস্তাফিজ -সদস্য, কাকন- সদস্য
সাংবাদিক ও ব্যবসায়ী সহ ২১ জন প্রাথমিক ভাবে স্থান পেয়েছে এই কমিটি তে।
নতুন কমিটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বলেন এই কমিটিকে ১০১ জনে রুপান্তর করা হবে সকলের নাম ঘোষণা হবে আগামী কাল।এবং এই কমিটিতে ১২ জন বিশিষ্ট উপদেষ্টা থাকবে।
কামরুল ইসলাম আরো বলেন এই কমিটির মধ্যে দিয়ে সমাজের সকল অন্ধকার ধুর করে একটি আলোকিত সমাজ গঠন করা হবে তাতে যদি জীবন দিতে হয় এই সংগঠন পিছ পা হবে না ।

সংবাদ শেয়ার করুন

themesbazartvsite-01713478536